• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম
বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত 

মানিকছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২৮২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ গঠন ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান করার লক্ষ্যে এক সভা অনুষ্টিত হয়েছে।

২৪ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব মিলনায়তনে বিদ্যালয়ের প্রথম এসএসসি ১৯৮৬ ব্যাচের ছাত্র এসএম রবিউল ফারুকের সভাপতিত্বে সভা অনুষ্টিত হয়।

এতে ১৯৮৬-২০২২ সালের এসএসসি উত্তীর্ণ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ গঠন ও আগামী ২৮ এপ্রিল শুক্রবার ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে দিন ধার্য্য করা হয়েছে।

এতে প্রাক্তন শিক্ষার্থী এসএম রবিউল ফারুককে (১৯৮৬) সভাপতি ও মো. মাঈন উদ্দীনকে(১৯৯১) সদস্য সচিব ও মো. জাহেদুল আলম মাসুদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। উল্লেখিত কমিটি আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান আয়োজনে জরুরি সভা আহব্বান করে পরবর্তী কার্যক্রম ও অনুষ্ঠান পরিচালনায় উপদেষ্টা কমিটি, পরিচালনা কমিটি ও উপ-কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ