• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম
নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত

সাইফুল ইসলাম অভি আইন মান্ত্রনালয় কতৃক নায়াদিল্লি প্রশিক্ষনের জন্য মনোনীত

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৮৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রানালয় কতৃক বিশেষ ট্রেনিং জন্য নয়া দিল্লিতে যাওয়ার জন্য মনোনীত হয়েছেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল রাঙামাটি জেলার স্পেশাল পাবলিক প্রসিকিউটর পি, পি, ও লংগদু উপজেলার কৃতি সন্তান অ্যাডভোকেট সাইফুল ইসলাম অভি।

১১অক্টোবর-২২ রোজ মঙ্গলবার আইন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ আদেশ জারি করা হয়েছে। আগামী ৩,৪ নভেম্বর দুই দিন ব্যাপি নয়াদিল্লি প্রশিক্ষন দিবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। সাইফুল ইসলাম অভি বলেন নিসন্দেহে এটা একটি সম্মানিত অর্জন, এর মধ্যে দিয়ে জ্ঞান অর্জন করে দেশের প্রান্তিক মানুষ কে আইনী সেবা করতে পারবো বলে আমি আনন্দিত ও জননেত্রী শেখ হাসিনা সরকার এর প্রতি বিশেষ কৃতজ্ঞ। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন, যেন সুস্থতার সাথে তার উপর যে দায়িত্ব সরকার দিয়েছেন তা সঠিক ভাবে পালন করে যেতে পারে। এদিকে এ খবরে তার নিজ উপজেলা লংগদুরের জনগণ অত্যান্ত আনন্দিত এছাড়া তার কর্মস্থল রাঙ্গামাটি ও সাবেক কর্মস্থল চট্টগ্রামে জনগণ আনন্দিত হয়েছে। বিশেষ করে সোসাইল মিডিয়া ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন তার সুভাকাংখী, বন্ধু-বান্ধব পরিচিত অপরিচিত সবাই। উল্লেখ্য যে সাইফুল ইসলাম এর আগে ও বিভাগীয় পি পি পরিবেশ আদালত এর দায়িত্ব পালন করেছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ