• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

মাটিরাঙ্গায় স্কুল বেঞ্চ,সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরন

স্টাফ রির্পোটারঃ / ২১৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদে অসহায় ও দুস্থ মানুষের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন, স্কুলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার জন্য স্কুল বেঞ্চ ও গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১অক্টোবর)সকাল ১০ টার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের হল রুমে বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব। সভায় সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা।

লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-৩) প্রকল্পের আওতায় ১২ জন প্রশিক্ষিত দু:স্থ মহিলার মাঝে ১২টি সেলাই মেশিন, ৭নং ওয়ার্ডের অমর কৃষ্ণপাড়া বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বেঞ্চ ও গ্রাম পুলিশের মাঝে দুইটি বাইসাইকেল বিতরন করা হয়।

প্রধান অতিথি হিসাবে বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব নারীদদের স্বাবলম্বী হওয়ার আহবান জানিয়ে বলেন, পারিবারিক কাজের পরে অলস সময় না কাটিয়ে সেলাই কাজ করে বাড়তি আয় করার পরামর্শ দেন।

এসময় মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের সচিব মো: রফিকুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান মুকন্দ্র ত্রিপুরা, ইউপি সদস্য দ্বীপার মোহন ত্রিপুরা, ইউপি সদস্য সুমন ত্রিপুরা, ইউপি সদস্য শান্তি ময় ত্রিপুরা, ইউপি সদস্য কান বালা ত্রিপুরা ও ইউপি সদস্য আপাই মগিনী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষথেকে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরার হাতে কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী থার্মোমিটার, মাস্ক ও সাবান তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ