• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

রামগড় ৪৩ বিজিবি বনাম সাব্রুম বিএসএফ প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২০৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

০৮ অক্টোবর ২০২২ শনিবার ০৩.০০ ঘটিকায় গুইমারা সেক্টরের অধীনস্থ রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি)এর দায়িত্বাধীন মহামুনি বিওপির সীমান্ত পিলার ২২১৬/৫-আরআই এর সন্নিকটে প্রতিপক্ষ ভারতের অভ্যন্তরে ৯৬ বিএসএফ ব্যাটালিয়নের অধীনস্থ সাবরুম ক্যাম্পের সার্বিক ব্যবস্থাপনায় পূর্ব কাঠালছড়ি সিনিয়র বেসিক স্কুল মাঠে বিজিবি-বিএসএফ প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রীতি ভলিবল খেলায় বিজিবি ২-০ সেটের ব্যবধানে প্রতিপক্ষ বিএসএফ‘কে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেছে। ভলিবল খেলায় প্রতিপক্ষ ৯৬ ও ১০৯ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট এবং ৪০ ও ৪৩ বিজিবির অধিনায়কগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও উভয় দেশের স্টাফ অফিসার এবং কোম্পানী কমান্ডারসহ বিভিন্ন পদবীর সদস্যগণ উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন। পরবর্তীতে উভয় দেশের অতিথিদের উপস্থিতিতে বিজয়ী এবং বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ শেষে অত্যন্ত আনন্দঘন ও উৎসবমূখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে খেলাটি সমাপ্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ