• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মাটিরাঙ্গার তাইন্দং এ দুই কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে পুলিশ

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ২৩৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় ০১ নং তাইন্দং ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস টিম দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আক্তার হোসেন (৩৩) কে আটক করেছে।

শনিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশ এ অভিযান চালিয়ে তাইন্দং ইউনিয়ন এর ০৯নং ওয়ার্ড মুসলিমপাড়া থেকে ২ কেজি গাঁজা সহ অবৈধ মাদক ব্যাবসায়ী মোঃ আক্তার হোসেন (৩৩) কে গ্রেপ্তার করে মাটিরাঙ্গা থানা পুলিশ

গ্রেপ্তারকৃত মোঃ আক্তার হোসেন (৩৩) তাইন্দং ইউনিয়নের ০৯নং ওয়ার্ড মুসলিম পাড়া এলাকার
মোঃ আব্দুল খালেক এর ছেলে।

এ বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন, সেপ্টেম্বরের ১ তারিখ থেকে খাগড়াছড়ি পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মোঃ নাইমুল হুক পিপিএম স্যারের নির্দেশক্রমে খাগড়াছড়ি পার্বত্য জেলায় চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে মাটিরাঙ্গা থানার এস আই (নিঃ) মোঃ সাদ্দাম হোসেন, এএসআই (নিঃ) মোঃ রিয়াজ উদ্দিন ও এএসআই (নিঃ) মোঃ কামরুল আরেফিন চৌধুরী সহ মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ আক্তার হোসেন (৩৩) কে দুই কেজি গাঁজা সহ গ্রেপ্তার করা হয়েছে। অবৈধ মাদক, পাহাড়কাটা, চোরাচালানসহ অপরাধী যে হউক কাউকে ছাড় দেওয়া হবে না। মাননীয় প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির সফল বাস্তবায়নে মাটিরাঙ্গা থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। সে সাথে অবৈধ মাদক, জুয়া, অবৈধ বালু উত্তোলন, অবৈধ কাঠ পাচার, চোরাচালান নিরোধসহ অন্যান্ন আইনের পরিপন্থীমূলক কার্যক্রম রোধকল্পে স্থানীয় জনসাধারণ, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সদস্য সহ সকলের সহযোগিতায় মাটিরাঙ্গা থানা পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। এবিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণির ১৯(ক) ধারায় একটি মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত আসামিকে বিধি মোতাবেক যথাসময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ