• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রামগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতিয় গোল্ডকাপ ফুটবল টুূর্ণামেন্ট শুরু

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১২৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১০ জুন, ২০২৩

খাগড়াছড়ির রামগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ-১৭ ) এর খেলার শুভ উদ্বোধন ।

১০ই জুন শনিবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে (অনূর্ধ-১৭) বালক টুর্নামেন্টের ১ম রাউন্ডের খেলায় পাতাছড়া ইউনিয়ন পরিষদ একাদশকে ৪-০ গোলে পরাজিত করে রামগড় পৌরসভা একাদশ।
রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাস,আইসিটি অফিসার রেহান উদ্দীন,রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী নুুরুল হক,রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃমিজানুর রহমান,উপজেলা আনসার ও ভিডিপি অফিসার আবুল কালাম আজাদ প্রমুখ।
খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শুভ ভৌমিক এবং সহকারী রেফারি ছিলেন, সম্পদ বড়ুয়া ও জিদান। ধারাভাষ্যকারে ছিলেন মো. হানিফ মিয়া।সার্বিক পরিচালনায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন,যুুগ্মসাঃসম্পাদক মোঃফারুক হোসেন,মোঃমাসুদ রানা,কোষাধক্ষ শাহাদাত হোসেন কিরণ।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো. নিজাম উদ্দিন জানান, উক্ত টূর্ণামেন্টে অংশগ্রহনকারী দলগুলো থেকে ১৮জন খেলোয়াড়কে বাঁচাই করে রামগড় উপজেলা একাদশ গঠন করা হবে। পরবর্তীতে দলটি জেলা পর্যায়ের খেলায় অংশ নেবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ