• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

মাগুরায় জাসাসের কর্মী সভা অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধিঃ / ২২০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩ জুন, ২০২৩

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) মাগুরা জেলা শাখার আয়োজনে গত ২ জুন শুক্রবার বিকাল ৩ টায় মাগুরা জেলা বিএনপির কার্যালয় চত্বরে জাকজমকপূর্ণ ভাবে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

অ্যাডভোকেট ফরহাদ হোসেন নিয়নের সভাপতিত্বে কর্মী সমাবেশ উদ্ভোধন করেন জাসাস কেন্দ্রীয় কমিটির আহবায়ক চিত্রনায়ক হেলাল খান এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির অন্যতম ভাইস চেয়ারম্যান বাবু নিতাই রায় চৌধুরী এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব জাকির হোসেন রোকন এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসাসের অন্যতম সদস্য ও সুমানধন্য চলচিত্র পরিচালক সাইমন তারিক, জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য শাহ মোঃ বিল্লাল হোসেন ও হাবিবুর রহমান জসিম।

আরো উপস্থিত ছিলেন মাগুরা জেলা বিএনপির আহবায়ক জনাব আলী আহমেদ, সদস্য সচিব আক্তার হোসেন ও সিনিয়র যুগ্ন আহবায়ক আহসান হাবিব কিশোর। কর্মী সভার অন্যতম আকর্ষণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাগুরা গণমানুষের নেতা ও সবচেয়ে জনপ্রিয় তরুণ রাজনীতিবিদ জনাব আলহাজ মনোয়ার হোসেন খান, এছাড়া উপস্থিত ছিলেন মাগুরা জেলা বিএনপির অন্যতম যুগ্ন আহবায়ক ও সম্ভাবনাময় তরুণ রাজনীতিবিদ মিথুন রায় চৌধুরী।

বিগত দীর্ঘ ১৫ বছর ধরে মাগুরা জেলা জাসাস কমিটি অকার্যকর ছিল এবং কোনো কার্যক্রম ছিল না, এই অবস্থা নিরসনে ও মাগুরা জেলা জাসাস যেন আগামীর আধুনিক রাজনীতির সাথে যুক্ত হয়ে বিএনপির রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখতে পারে সেব্যাপারে শিগ্রই নতুন কমিটি দেওয়ার প্রস্তাব করা হয় ও দিক নির্দেশনা দেওয়া হয়।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ