• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম
অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দীঘিনালায় মাসিক দিবস উপলক্ষে আলোচনা সভা

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৯৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় তৃণমূল উন্নয়ন সংস্থা কর্তৃক ২৮ মে বিশ্ব মাসিক স্বাস্থ্যবিধি দিবস উপলক্ষে আলোচনা সভা ও স্যানেটারি প্যাড বিতরণ করা হয়েছে।

২৫ মে (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার নয়মাইল ত্রিপুরা পাড়া উচ্চবিদ্যালয়ের হল রুমে শতাধিক নারী শিক্ষার্থীর উপস্থিতিতে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় ২০৩০ সালের মধ্যে মাসিককে জীবনের স্বাভাবিক হিসেবে পরিণত করার বিষয়ে আলোচনা করেন বক্তারা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মাসিক ও স্বাস্থ্যবিধি নিয়ে বক্তব্য প্রদান করেন মেরুং ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী। পরবর্তীতে মাহমুদা বেগম লাকীর পক্ষ থেকে নারী শিক্ষার্থীদের মাঝে মাসিক ক্যাপ ও স্যানিটারি প্যাড বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, তৃণমূল উন্নয়ন সংস্থার ব্যবস্থাপক সুইচিং অং মারমা, ইউপি সদস্য ঘনশ্যাম ত্রিপুরা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমূখ।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ