• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

গোয়ালন্দ নাট্য ও সাংস্কৃতিক পরিষদ এর পূনর্মিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ১০২৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৪ মে, ২০২৩

গোয়ালন্দ উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন “গোয়ালন্দ নাট্য ও সাংস্কৃতিক পরিষদ” এর পূনর্মিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ মে) দিনব্যাপী ফরিদপুরের বিনোদন কেন্দ্র পার্ক ফান প্যারাডাইসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সার্বিক ব্যাবস্হাপনায় ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল। অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন গোয়ালন্দ নাট্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি, গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুল কাদের শেখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, রাজবাড়ী পৌরসভার মেয়র মো. আলমগীর শেখ তিতু, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, পৌরসভার প্যানেল মেয়র নাসির উদ্দিন, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুব রাব্বানী, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. সিদ্দিক মিয়া, সম্মিলিত নাট্য ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক কোমল কুমার সাহা প্রমূখ।

পার্বত্যকণ্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ