• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

ছোট মহেশখালীতে পান চাষী ও ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১২১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

মহেশখালী উপজেলার ছোট মহেশখালীতে পান সংগ্রহ ও সংগ্রহোত্তর এবং বাজার জাত ব্যবস্থাপনা বিষয়ে পান চাষী, ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছে ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়ানুল ইসলাম মঈন।

রবিবার (২১ ই মে) রাত সাড়ে ৯ টায় পরিষদ মাঠে লাম্বাঘোনা বাজার কমিটির আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

লাম্বাঘোনা বাজার কমিটির সভাপতি মোসলেম মিয়া’র সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান ছৈয়দুল করিমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়ানুল ইসলাম মঈন।

এ সময় তিনি বলেন, পান বাজারের ঐহিহ্য ধরে রাখতে পান কেনা বেচা’সহ বাজারজাত করণে সকল ধরনের সুষ্ঠু তদারকি সহ সকল ধরনের প্রশাসনিক কার্যকরী ব্যবস্হা গ্রহণ করা হবে। কোন প্রকার অনিয়ম ও চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা বলে কঠোর হুশিয়ারী করেন। সবশেষে পান চাষী ও ব্যবসায়ীরা তাদের বিভিন্ন চাওয়া পাওয়া ও দাবীগুলো সম্পর্কে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

এসময় উপস্থিত ছিলেন. ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের মেম্বার রাহমত উল্লাহ, মফিজুল ইসলাম খোকন, মোহাম্মদ হোসেইন, সাবেক মেম্বার মান্নান,
ছোট মহেশখালী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব হেলাল উদ্দীন, পান ব্যবসায়ী মোঃ আব্দু শুক্কুর, মোঃ ইউসুফ জালাল, মোহাম্মদ রবি আলম, নুরুল সফা’সহ অসংখ্য পান চাষী ও পানের ব্যবসায়ী’রা উপস্থিত ছিলেন।

পার্বত্যকণ্ঠ নিউজ এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ