• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নুরুল করিম

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২২৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৯ মে, ২০২৩

জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় অসামান্য সাফল্য অর্জন করে। লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নুরুল করিম নির্বাচিত।

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্ট উপজেলা, জেলা, ও বিভাগীয় পর্যায়ে সাফল্য অর্জন করে এবং পুরষ্কৃত হয়। বিভিন্ন ইভেন্ট সাফল্য অর্জনকারী শিক্ষার্থীরা হলো ১. খ গ্রুপে নেহেরুল আলম-(১০ম) কেরাত প্রতিযোগীতা, নাসিফ বোরহান (৮ম) ক গ্রুপে বাংলা রচনা এবং ইংরেজি রচনা প্রতিযোগীতা, ইসরাত জাহান (১০ম) খ গ্রুপে ইংরেজি রচনা, তাহসিন বিন হাসান(৭ম) ক গ্রুপ বাংলা কবিতা আবৃত্তি, নুসরাত জাহান (৭ম) বিতর্ক প্রতিযোগিতা, ইশরাত জাহান নিশি( ১০ম) বিতর্ক প্রতিযোগিতা,মরিয়ম আক্তার (৯ম) নজরুল সংগীত, তাৎক্ষণিক অভিনয় ক গ্রুপ মোঃ তাহসিন বিন হাসান, তাৎক্ষণিক অভিনয় খ গ্রুপ শামীম মীর, শ্রেষ্ঠ গালর্স গাইড ইসরাত জাহান নিশি, শ্রেষ্ঠ স্কাউট শামীম মীর, এছাড়াও শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ ও ,শ্রেষ্ঠ গালর্স গাইড নির্বাচিত হয় রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়।

উল্লেখ্য যে লংগদু উপজেলা স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পরে থেকে অদ্যাবধি উপজেলা, জেলা, বিভাগীয়, এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন সময় শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে চলেছেন।

এ বিষয়ে বিদ্যালের প্রধান শিক্ষক নুরুল করিম বলেন আমাদের বিদ্যালয়ের শিক্ষক -কর্মচারীদের আন্তরিকতা, শিক্ষার্থীদের ও অভিজ্ঞ পরিচালনা কমিটির সদস্য বৃন্দের সহযোগিতা এবং সর্বপরি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক তত্তাবধানের কারনে আমারা এ সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে পেরেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ