• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নুরুল করিম

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৩৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৯ মে, ২০২৩

জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় অসামান্য সাফল্য অর্জন করে। লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নুরুল করিম নির্বাচিত।

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্ট উপজেলা, জেলা, ও বিভাগীয় পর্যায়ে সাফল্য অর্জন করে এবং পুরষ্কৃত হয়। বিভিন্ন ইভেন্ট সাফল্য অর্জনকারী শিক্ষার্থীরা হলো ১. খ গ্রুপে নেহেরুল আলম-(১০ম) কেরাত প্রতিযোগীতা, নাসিফ বোরহান (৮ম) ক গ্রুপে বাংলা রচনা এবং ইংরেজি রচনা প্রতিযোগীতা, ইসরাত জাহান (১০ম) খ গ্রুপে ইংরেজি রচনা, তাহসিন বিন হাসান(৭ম) ক গ্রুপ বাংলা কবিতা আবৃত্তি, নুসরাত জাহান (৭ম) বিতর্ক প্রতিযোগিতা, ইশরাত জাহান নিশি( ১০ম) বিতর্ক প্রতিযোগিতা,মরিয়ম আক্তার (৯ম) নজরুল সংগীত, তাৎক্ষণিক অভিনয় ক গ্রুপ মোঃ তাহসিন বিন হাসান, তাৎক্ষণিক অভিনয় খ গ্রুপ শামীম মীর, শ্রেষ্ঠ গালর্স গাইড ইসরাত জাহান নিশি, শ্রেষ্ঠ স্কাউট শামীম মীর, এছাড়াও শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ ও ,শ্রেষ্ঠ গালর্স গাইড নির্বাচিত হয় রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়।

উল্লেখ্য যে লংগদু উপজেলা স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পরে থেকে অদ্যাবধি উপজেলা, জেলা, বিভাগীয়, এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন সময় শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে চলেছেন।

এ বিষয়ে বিদ্যালের প্রধান শিক্ষক নুরুল করিম বলেন আমাদের বিদ্যালয়ের শিক্ষক -কর্মচারীদের আন্তরিকতা, শিক্ষার্থীদের ও অভিজ্ঞ পরিচালনা কমিটির সদস্য বৃন্দের সহযোগিতা এবং সর্বপরি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক তত্তাবধানের কারনে আমারা এ সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে পেরেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ