• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

দীঘিনালায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৩১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৭ মে, ২০২৩

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা) 

গতকাল দিবাগতরাতে দীঘিনালার বাস-স্টেশন সংলগ্ন লারমা স্কয়ার এলাকায় বিদ্যুতিক শর্ট সার্কিট কর্তৃক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫৩ জন ব্যবসায়ীদের মাঝে প্রাথমিকভাবে নগদ আর্থিক সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন দীঘিনালা।

(বুধবার) বিকেলে উপজেলার বাস-স্টেশন এলাকার হোটেল একতা ইন’র সামনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে জনপ্রতি নগদ ৭ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরাফাতুল আলম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের তালিকা প্রণয়ন করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের আমরা প্রাথমিকভাবে নগদ ৭ হাজার টাকা অর্থ সহায়তা দিয়েছি। পরবর্তী সহায়তার জন্য জেলাপ্রশাসক খাগড়াছড়ি বরাবর তালিকা প্রেরণ করা হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের তালিকা প্রণয়ন পূর্বক সরকারের পক্ষ থেকে প্রাথমিকভাবে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। পরবর্তী সহায়তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। এবং ক্ষতিগ্রস্ত সবাইকে যতটুকু সম্ভব এ সহায়তার আওতায় আনা হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল হাসনাত খাঁন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু, বোয়ালখালী ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন, কর্মকর্তা আবদুস সালাম প্রমূখ।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ