• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বাঘাইছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১২০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৭ মে, ২০২৩

১৯৮১ সনের ১৭মে দেশ রত্ন ও দেশনেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে বাঘাইছড়িতে গৃহিত সকল কর্মসূচী যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে। উপজেলা ও পৌরসভা আওয়ামী সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে ১৭ মে দিবসটি উদযাপন উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন সহ বর্ণাঢ্য রেলী প্রদর্শন শেষে এক আলোচনা সভা উপজেলা সদর মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৃষকেতু চাকমা। বিশেষ অতিথিরা ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা দীলিপ দাশ ও সুলতান আহমেদ, সদস্য জাফর আলী খান ও খায়ের আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য প্রিয়নন্দ চাকমা, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন এবং পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জমির হোসেন সহ স্ংগঠনের বিশিষ্ট জনেরা।

সভায় প্রধান অতিথি সহ বক্তারা সকলে তাঁদের বক্তব্যে দিবসটির উপর বিশেষ গুরুত্বারোপ করেন এবং দেশ ও জাতিকে সর্বোচ্চ উন্নয়নের দিকে এগিয়ে নিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন ও দেশনেন্ত্রী শেখ হাসিনার অব্যাহত ভূমিকা ও অক্লান্ত পরিশ্রমের ভূয়শী প্রশংসা করেন। সভায় বক্তারা আরো বলেন,
আসছে জাতীয় সংসদ নির্বাচনে পশ্চিম পাকিস্তানের সমর্থক গোষ্ঠী বিএনপি-জামায়াতের দেশী-বিদেশী সকল চক্রান্ত রুখে দিয়ে দেশরত্ন ও দেশনেত্রী শেখ হাসিনাকে দেশ ও জাতির স্বার্থে আবারো বিজয়ী করে সরকার প্রধান মণোনীত করতে হবে। কারন, এদেশের সার্বিক কল্যানে বার বার দরকার শেখ হাসিনার সরকার।

এছাড়াও বিশেষ একটি মহল কতৃক সৃষ্ট পার্বত্য চট্টগ্ৰামের অপরাজনীতি ও চক্রান্ত রোধে রাঙ্গামাটি পার্বত্য জেলার সংসদীয় আসনে পাহাড়ী-বাঙ্গালীর সম্প্রিতি ও ঐক্যের প্রতীক জননেতা দিপংকর তালুকদার এমপিকে আবারো নৌকা প্রতিকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের সম্মানিত ভোটারবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন দাশ।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ