• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মহালছড়ি কলেজে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৬৮৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩

মহালছড়িতে সরকারি কলেজ হলরুমে জেলা পুলিশ সুপার মোঃ নাইমুল হক(পিপিএম) প্রধান অতিথির উপস্থিতিতে ১৫মে সোমবার ২০২৩ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভার আয়োজন করা হয়েছে।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা।

সেই সাথে আরো বক্তব্য রাখেন মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, পুলিশিং কমিউনিটির উপজেলা সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক মোঃ শাহাজাহান পাটোয়ারী।

উক্ত কার্যক্রমে মহালছড়ি সরকারি কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশের পক্ষ থেকে বক্তব্য রাখেন আহ্বায়ক মোঃ সুমন মিয়া, সদস্য সচিব অনন শীল।

উক্ত সভায় সঞ্চালনায় ছিলেন মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান ও সভাপতিত্ব করেন মহালছড়ি সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফরিদুল আলম চৌধুরী।

সভার মূল উদ্দেশ্য শৃংখলা নিরাপত্তা প্রগতি’র স্লোগানে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকসহ যেকোন ফৌজদারি অপরাধ প্রতিরোধের লক্ষ্যে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভার আয়োজন করা হয়েছে।

সভার শুরুতে পবিত্র গ্রন্থ কোরআন, পবিত্র গীতা, পবিত্র ত্রিপিটক থেকে পাঠ করানো হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ