• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

মা‌টিরাঙ্গায় ইয়াবাসহ মাদককারবারী আটক

স্টাফ রির্পোটারঃ / ১২৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় অভিযান চালিয়ে দুই হাজার ৪শত ১২ পিস ইয়াবাসহ কামাল হো‌সেন (৩৩) না‌মে এক মাদকারবারীকে আটক ক‌রে‌ছে মা‌টিরাঙ্গা থানা প‌ু‌লিশ।

কামা‌ল হোসেন কক্সবাজারে উ‌খিয়া উপ‌জেলার রাজাপালং ইউ‌নিয়‌নের বড়বা‌ড়িয়া নামক এলাকার মৃত দিল মোহাম্মদ এর ছেলে।

বুধবার দিবাগত রাত সা‌ড়ে তিনটার দিকে মা‌টিরাঙ্গা সরকারী ম‌ডেল উচ্চ বিদ‌্যাল‌য় গেইটের সাম‌নে থে‌কে তাকে আটক করা হলেও আজ বিকালে আটকের বিষয়টি গণমাধ্যমেকে নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া’র দিকনির্দেশনায় উপপরিদর্শক (এসআই) মো. সাদ্দাম হো‌সে‌নের নেতৃ‌ত্বে সঙ্গীয় ফোর্সসহ টহল চলাকা‌লীন কামালের গতিবিধি স‌ন্দেহজনক মনে হ‌লে পু‌লিশ তাকে তল্লা‌শি ক‌রে। এ সময় তার কা‌ছ থেকে দুই হাজার ৪শত ১২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। সহ তাকে আটক করা হয়।

প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে দীর্ঘদিন যাবত খাগড়াছ‌ড়িসহ দে‌শের বি‌ভিন্ন স্থা‌নে ইয়াবা সরবরাহ ও পাচার ক‌রে আস‌ছে বলে স্বীকার করেছে মো. কামাল হোসেন।

মা‌টিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকা‌রিয়া ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, আটককৃত কামা‌লের বিরু‌দ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আই‌নে মামলা দায়ের করা হ‌য়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ