• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

আর্থিত অনুদান প্রদান করেছে দীঘিনালা সেনা জোন

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন দীঘিনালা সেনা জোনের উদ্যোগে একজন অসহায় ও প্রতিবন্ধী ব্যক্তিকে গৃহ সংস্কারের জন্য নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

১১ মে (বৃহস্পতিবার) দুপুরে দীঘিনালা সেনা জোন সদরে উপকার ভোগীর হাতে সেনা জোনের পক্ষ থেকে আর্থিক অনুদান তুলে দেন ক্যাপ্টেন এম. এ. মোমেন শিহাব। এসময় উপস্থিত ছিলেন, (ভারপ্রাপ্ত) এস এম সিনিয়র অফিসার আবদুল মান্নান।

উপকার ভোগী নুর মোহামদ জানান, আমি একজন অসহায় ও প্রতিবন্ধী হওয়ায় আর্থিক অসচ্ছলতার কারণে আমার গৃহের সংস্কার করতে পারছিলামনা। এমতাবস্থায় দীঘিনালা সেনা জোন আমাকে গৃহ সংস্কারের জন্য নগত আর্থিক অনুদান দিয়েছেন। আমি বাংলাদেশ সেনাবাহিনী দীঘিনালা সেনা জোনের প্রতি কৃতজ্ঞ।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ