• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোনের অভিযানে ৬ লক্ষাধিক টাকার সেগুন কাঠ জব্দ

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৫২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

রাঙ্গামাটির লংগদু উপজেলায় বিজিবি জোনের বিশেষ অভিযানে ৬ লক্ষাধিক টাকার অধিক সেগুন কাঠ জব্দ করা হয়েছে।

৮ মে বেলা ১২ টা থেকে অভিযান পরিচালনা করা হয়। উক্ত জোনের জোন কমান্ডার লে: কর্নেল শাহ্ মো: শাকিল আলম, এসপিপি এর দিক নির্দেশনায়, সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান এর নেতৃত্বে জোন সদর হতে ৪০ জন, সরোয়াতলী বিজিবি ক্যাম্প হতে ১০ জন, চরুয়াখালী বিজিবি ক্যাম্প হতে ১০ জন সদস্যসহ সর্বমোট ৬০ জন সদস্যের একটি বিশেষ টহল দল এবং পাবলাখালী পুলিশ ফাঁড়ীর ইন্সপেক্টর মো: আবু হোসাইন খান সাথে ০৫ জন পুলিশ সদস্যসের সমন্বয়ে চরুয়াখালী ও সর্বাতলী বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে চরুয়াখালী কমিউনিটি ক্লিনিক নামক স্থান হতে আনুমানিক ২১৮ ঘনফুট সেগুন কাঠ জব্দ করা হয় । পরবর্তীতে সর্বাতলী বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকার তালুকদারপাড়া নামক অপর স্থানে অভিযান পরিচালনার করে আনুমানিক আরো ১১২ ঘনফুট সেগুন কাঠ আটক করা হয়। চোরাকারবারীরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে কাঠগুলো রেখে দ্রুত পালিয়ে যায়।

উক্ত বিশেষ অভিযানে দুই স্থান হতে সর্বমোট আনুমানিক ৩৩০ সিএফটি সেগুন গোলকাঠ জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ৬ লক্ষ ৬০ হাজার টাকা। উক্ত গোলকাঠ পাবলাখালি ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ