• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

রোয়াংছড়িতে ৩ জনকে গুলি করে হত্যা

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৮ মে, ২০২৩

বান্দরবানের রোয়াংছড়ির উপজেলার দুর্গম পাইক্ষ্যং পাড়া এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে তিনজন নিহত হয়েছে। গুলিতে আহত হয়েছে একজন। আজ সোমবার দুপুরে পাইখ্যং পাড়ার কাছে এ ঘটনা ঘটে।

নিহতদের লাশ পুলিশ ও সেনাবাহিনী উদ্ধার করে রোয়াংছড়ি থানায় নিয়ে এসেছে। নিহতদের পরিচয় পাওয়া গেছে। এরা হলো পাথাং বম, নেমথাং বম ও লম লিয়ান বম। এদের সবার বাড়ি রানিন পাড়ায়। এরা তিনজনই ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক বলে জানা গেছে। আহত ব্যক্তির নাম মানসার বম।

বান্দরবানের পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম জানিয়েছেন, সকালে পাইখ্যং পাড়া এলাকায় গোলাগুলি হয়েছে এমন খবর পেয়ে সেখানে সেনাবাহিনী ও পুলিশ গেলে সেখান থেকে তিনজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। তবে নিহতদের পরিচয় এখনো পুলিশ পায়নি বলে জানিয়েছেন তিনি। গত ৭ মে একই এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ৮ জন নিহত হয়েছিল। এ ঘটনার এক মাসের মাথায় আবারও তিনজনকে গুলি করে হত্যার ঘটনায় এলাকায় জনমনে আতঙ্ক দেখা দিয়েছে।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন সকালে রনিন পাড়া, পাইখ্যং পাড়া সহ আশেপাশের এলাকার লোকজন রোয়াংছড়ি বাজারে আসার পথে তাদের একদল সশস্ত্র অস্ত্রধারী সন্ত্রাসী গুলিবর্ষণ করে। এ সময় মানসার বম নামের ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালক আহত হয়। পরে তিনজনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। বিকেলে সেনাবাহিনী ও পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে এসেছে। এদিকে এ ঘটনার পর ওই এলাকার তিনটি পাড়ার দেড় শতাধিক লোকজন আতঙ্কে পালিয়ে নিরাপদ জায়গায় চলে গেছে। সেখানে সেনাবাহিনী টহল জোরদার করেছে।

কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা না গেলেও স্থানীয়রা বলছেন ইউপিডিএফ গণতান্ত্রিক দলের সশস্ত্র সদস্যরা সকাল থেকে পাইখ্যং পাড়া এলাকায় অবস্থান করে গুলি চালিয়েছে। কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট কে এন এফ তাদের ফেসবুক পেইজে এ ঘটনার জন্য ইউপিডিএফ গণতান্ত্রিক কে দায়ী করেছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ