• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

রাঙামাটিতে রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৭ মে, ২০২৩

রাঙামাটিতে রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে রাঙামাটি পৌরসভা। রবিবার (০৭ মে) সকালে শহরের হ্যাপি মোড় থেকে বনরুপা কাঠালতলী পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এসময় মূল রাস্তার পাশে গড়ে ওঠা ভাসমান দোকান অবৈধ স্থাপনা ও যত্রতত্র সিএনজি স্টেশন উচ্ছেদ করেছে পৌর কর্তৃপক্ষ।

এসময় রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, পর্যটন নগর রাঙামাটি শহরটাকে পরিষ্কার পরিচ্ছন্নতা মুক্ত, যানজট মুক্ত শহর বির্নিমানের লক্ষ্যে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হচ্ছে। এর আগে মাইকিং করে প্রচারণা চালানো হয়েছে। যাতে শহরের মূল রাস্তার পাশে গাড়ি ও জনগণের চলাচলের ক্ষেত্রে যে বাধা গ্রস্ত না হয় সে জন্য ফুটপাতের যত্রতত্র ভাসমান দোকানগুলো সরিয়ে নিতে আমাদের এই উচ্ছেদ অভিযান চলমান থাকবে।

তিনি আরো বলেন, প্রাথমিক ভাবে কাউকে অর্থদন্ড দেওয়া হয়নি সবাইকে সর্তক করা হয়েছে। তবে পরবর্তীতে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

উচ্ছেদ অভিযানে পৌরসভার প্রধান নিবার্হী ও জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর মুহাম্মদ ইনামুল হাছান, পৌর কাউন্সিলর জামাল উদ্দিনসহ পৌরসভার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ