• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

লংগদু সেনা জোনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১২৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৫ মে, ২০২৩

পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। তারই ধারাবাহিকতায় রাঙ্গামাটির লংগদুতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বুধবার (০৩ মে) সকালে শান্তি সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে লংগদু জোন তাদের দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানাবিধ শিক্ষা সহায়তা প্রদান ও বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে। লংগদু জোনের আওতাধীন বারবুনিয়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন আইডিয়াল স্কুল এন্ড কলেজে লেঃ কর্ণেল হিমেল মিয়া, পিএসসি, জোন কমান্ডার, লংগদু জোন নিজে উপস্থিত থেকে প্রায় শতাধিক গরিব ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক সামগ্রী খাতা, কলম, পেন্সিল, রাবার, স্কেল, পেন বক্স ও স্কুল ব্যাগ ইত্যাদি বিতরণের পাশাপাশি এবং শিক্ষার্থীদের মাঝে টিফিন বিতরণ করেন।

এছাড়াও স্কুল শিক্ষক, হেডম্যান, কারবারিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে কুশলাদি বিনিময় করেন ও শিক্ষার প্রয়োজনীয়তা সম্পর্কে বক্তব্য প্রদান করেন। লংগদু জোন কর্তৃক এরকম একটি মহৎ উদ্দ্যোগে অত্র অঞ্চলের পাহাড়ি ও বাঙ্গালি উভয় শিক্ষার্থীদের মাঝেই একটি আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

পার্বত্যকণ্ঠ নিউজ/এম এস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ