• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

ডাকাতের ভয়ে পদ্মা নদীতে ঝাপ দেওয়া নিখোঁজ গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ১০৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৫ মে, ২০২৩

রাজবাড়ীর দৌলতদিয়া ৫ নং ফেরি ঘাটের নিকটে গরু ব্যবসায়ীদের ট্রলারে ডাকাতির সময় পদ্মা নদীতে লাফিয়ে জীবন বাঁচানোর জন্য ঝাপিয়ে পড়া গরু ব্যবসায়ী দুলাল পাল (৪৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুলাল পাল রাজবাড়ী সদর উপজেলার বানিবহ গ্রামের অনিল পালের ছেলে।

বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে পদ্মা নদীর মানিকগঞ্জ জেলার হরিরামপুরের বাদলপুর চর এলাকা থেকে ভাসমান অবস্থায় স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে নৌ-পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

মরদেহ সনাক্তকারী দুলাল পালের ভাই অনুকুল পাল বলেন, মঙ্গলবার (২ মে ) বিকেল ৩ টার দিকে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে ট্রলারে গরু-ছাগল ব্যবসায়ী দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্য আসে। দৌলতদিয়া ৬ নং ফেরি ঘাটের অদুরে স্প্রিড বোর্ডে ১৫-২০ জনের মুখোশধারী ও মুখোশ ছাড়া প্যান্ট ও লুঙ্গি পড়া ডাকাত দল এসে সবাইকে মারধর করে টাকা লুটপাট করে নিয়ে যায়। দুলাল পাল ৩ টি গরু বিক্রির টাকা নিয়ে জীবন বাঁচাতে নদীতে ঝাপ দিলেও তাকে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার বিকেলে তার মরদেহ পাওয়া গেছে।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মর্কা (ওসি) জেএম সিরাজুল কবির মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাতের ভয়ে নদীতে ঝাপ দেওয়া গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে এই ডাকাতির সাথে জড়িত ৭ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে । তাদের নিকট থেকে ডাকাতির নগদ ৩৪ লক্ষ ৬১ হাজার ৮৪২ টাকা উদ্ধার এবং তাদের ব্যবহৃত স্পীডবোট তল্লাশি করে দেশীয় আগ্নেয়াস্ত্র ৪ টি, গুলি ১১ রাউন্ড, কাটার ১টি, ছেনী ৬টি, ৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ