• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

আলীকদমে গরু চোরদের আটক করে থানায় দিলেন চেয়ারম্যান কফিল উদ্দিন

স্টাফ রির্পোটারঃ / ১৫২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৫ মে, ২০২৩

বান্দরবানের আলীকদম উপজেলায় ৩নং নয়াপাড়া ইউনিয়নে গরু চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করলেন ইউপি চেয়ারম্যান।

বৃহস্পতিবার (০৪ মে) রাতে নয়াপাড়া ইউপি চেয়ারম্যান মো: কফিল উদ্দিন ৫ গরু চোরকে আটক করে থানায় পুলিশের কাছে সোপর্দ করেন। রাতে বিবেক কান্তি দে বাদী হয়ে ৫ জন গরু চোরের বিরুদ্ধে মামলা করেন।

গরু চুরির ঘটনায় আটককৃতরা হলেন মো:ফরিদুল আলম (২০),মো:ইয়াসিন আরাফাত (১৭),মোঃ শাহিন আলম (১৮), মো:হোছেন (২৩),মোঃ জাফর আলম (৩১)।তাদের সবার বাড়ী নয়াপাড়া ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডে।

জানা যায়, একটি চুরি হওয়া গরু খোঁজাখুঁজি করতে গিয়ে গত রবিবার রাতে বিবেক কান্তি দের গোয়ালঘর থেকে গরু চুরির ঘটনাটি সামনে আসে। গরু চোরের সাথে জড়িত সন্দেহ ভাজনদের সবাইকে পরিষদে ডাকা হয়। প্রথমে গরু চুরির বিষয়টি অস্বীকার করলেও স্বাক্ষীদের মুখোমুখি করা হলে স্বীকার করেন অভিযুক্তরা বাদীর গরু চুরি করে জবাই করে মাংস বিক্রি করেছেন। গরু চুরির ঘটনা প্রমাণিত হলে গরু চুরির সাথে জড়িত ৫ জনকে ইউপি চেয়ারম্যান মো:কফিল উদ্দিন পুলিশের কাছে সোপর্দ করেন।

আলীকদম থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোজাফ্ফর হোসেন জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ৫ জনই গরু চুরির কথা স্বীকার করেছেন।তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আটককৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে

পার্বত্যকন্ঠ নিউ/এসএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ