• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

গোয়ালন্দে এসএসসি ও সমমান পরীক্ষা কেন্দ্রে অস্থায়ী অভিভাবক ডেস্ক

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ৯৭০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দে এসএসসি ও সমমান পরীক্ষার পরীক্ষার্থীদের অভিভাবকদের বিশ্রামের জন্য দুটি পরীক্ষা কেন্দ্রে অস্থায়ীভাবে অভিভাবক ডেস্ক বসানো হয়েছে।

রবিবার (৩০ এপ্রিল) সকালে গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সভাপতি মো. রাতুল আহমেদ সজলের ব্যক্তিগত অর্থায়নে গোয়ালন্দ সরকারি নাজিরউদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয় ও গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে এ অভিভাবক ডেস্ক বসানোসহ এবং পরীক্ষার্থীদের জন্য ফাইল, কলম, স্কেল ও বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হয়।

এসময় কথা হয় পরীক্ষার্থীদের অভিভাবকদের সাথে তারা জানান, পরীক্ষা কেন্দ্রের আশেপাশে বিশ্রাম নেয়ার বা বসার তেমন কোন জায়গা না থাকায় প্রতি বছরই রোদ্দুরের মধ্যে পরীক্ষার সময়টা অভিভাবকদের অপেক্ষা করা খুবই কষ্টের হয়। তবে পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল অভিভাবকদের বিশ্রাম নেয়ার বা বসার জন্য অভিভাবক ডেস্ক করায় এবার অভিভাবকরা সে কষ্ট থেকে পরিত্রাণ পেয়েছে। ছাত্রলীগের সভাপতির এমন উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবীদার।

এ প্রসঙ্গে গোয়ালন্দ পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ সজল বলেন, এসএসসি ও এইচএসসিসহ সমমান পরীক্ষার সময় পরীক্ষার্থীদের অভিভাবকদের কষ্টের কথা চিন্তা করে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য ও রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের সভাপতি আমার শ্রদ্ধেয় রাজনৈতিক অভিভাবক প্রিয় কানিজ ফাতেমা চৈতী আপুর নির্দেশে এবারের এসএসসি ও সমমান পরীক্ষায় পরীক্ষার্থীদের অভিভাবকদের জন্য গোয়ালন্দ সরকারি নাজিরউদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয় ও গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে অস্থায়ীভাবে দুটি অভিভাবক ডেস্ক করা হয়। এ ডেস্ক দুটি পরীক্ষা চলাকালীন পর্যন্ত থাকবে। এছাড়াও পরীক্ষার্থীদের জন্য ফাইল, কলম, স্কেল ও বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হয়।আগামীতেও এসএসসি ও এইচএসসিসহ সমমান সকল পরীক্ষার সময় এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ