• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

রামগড় উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দদের নিয়ে পিসিএনপির ঈদ পুনর্মিলনী

স্টাফ রিপোর্টার: / ১৩৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রামগড় উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও সম্ভাব্য কাউন্সিল সংক্রান্ত এক সভা অনুষ্ঠিত । 

২৯ এপ্রিল শনিবার সকালে রামগড় উপজেলা প্রেস ক্লাব কার্যালয়ে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রামগড় উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও সম্ভাব্য কাউন্সিল সংক্রান্ত এক সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও খাগড়াছড়ি জেলা আহ্বায়ক কমিটির যুগ্ন আহ্বায়ক মো. নিজাম উদ্দিন।

এসময় পিসিএনপির উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দদের মধ্যে আবুল খায়ের কন্ট্রাকটার, মো. আবদুল সাত্তার, বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম, মাসুম পারভেজ, মাওলানা এমদাদুর রহমান, মহিউদ্দিন দুলাল মেম্বার, সাংবাদিক মো. মোশারফ হোসেন, সাংবাদিক সাইফুল ইসলাম, সাংবাদিক মো. সাহেদ রানা, সাংবাদিক জহিরুল ইসলাম, মো. শাহজাহান, মো. ইব্রাহিম, পারভিন আক্তার সহ উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রনি/পক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ