• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

বান্দরবানে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৬৩১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

বান্দরবানের পৌর এলাকায় উচাইসিং মারমা (২৪) নামের এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় বান্দরবান রাজার মাঠ সংলগ্ন পুকুরের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক উচাইসিং মারমা সে থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের কালামং মারমা ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, সকালে পুকুরের পাশে ওই যুকককে শুয়ে দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গের পাঠানো হয়। পুলিশের ধারণা রাতে মদ্যপান অবস্থায় পুকুরে ডুবের ওই যুবকের মৃত্যু হয়েছে।

বান্দরবান সদর থানায় এসআই আমিনুল ইসলাম বলেন, স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যু মামলার রুজু করা হয়েছে।

রনি/পক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ