• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

মাগুরায় ২৪ জন বিএনপির নেতা কর্মী জেল হাজতে

এম রেজা ফেরদৌস (মাগুরা) প্রতিনিধি: / ১৮৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

মাগুরা জেলা বিএনপির ২৪ নেতা কর্মীকে জেল হাজতে পাঠিয়েছে মাগুরা জেলা ও দায়রা জজ আদালত। বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে বিএনপি ও অংগ সংগঠনের ৩০ জন নেতা কর্মী আত্মসমার্পন করলে বিঞ্জ জেলা ও দায়রা জজ অমিত কুমার রায় ৬ জনের জামিন মঞ্জুর করে বাকী ২৪ জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ২২ মার্চ মাগুরা শহরতলীর পারলা প্রাথমিক বিদ্যালয় এলাকার ঘটনা উল্লেখ করে পুলিশ বিএনপি ও অংগ সংগঠনের ৩৬ জনকে আসামী করে বিস্ফোরক আইনে গত ২৩ ফেব্রুয়ারী মাগুরা সদর থানায় পুলিশ বাদী হয়ে মামলা নং ৬৭/২০২৩ দায়ের করে। আসামীরা গত ১ মার্চ ২৩ উচ্চ আদালতে হাজির হয়ে আগাম জামিনের আবেদন করলে আদালত ৬ সপ্তাহের জামিন মঞ্জুর করেন। আদালতের নির্দেশে আসামীরা গত ১১ মার্চ মাগুরা জেলা জজ আদালতে হাজির হলে আদালত ২৭ এপ্রিল জামিন শুনানীর জন্য দিন ধার্য করেন। সে মোতাবেক আসামীরা বৃহস্পতিবার ২৭ এপ্রিল মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে আত্ম সমার্পন করলে বিজ্ঞ আদালত ৬ জনের জামিন মঞ্জুর করে মাগুরা পৌর বিএনপির আহবায়ক কুতুব উদ্দিন, যুবদল নেতা ফরিদ খান, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন রানাসহ ৬ জনের জামিন মঞ্জুর করে জেলা বিএনপি নেতা সৈয়দ রফিকুল ইসলাম তুষার, যুবদল নেতা মিজানুর রহমান সহ বাকী ২৪ জনকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
মামলায় আসামী পক্ষে এড, নিতাই রায় চৌধুরী, শাহেদ হাসান টগর, রোকনুজ্জামান খানসহ প্রায় ২০ জন আইনজীবী জামিন শুনানীতে অংশ নেন এবং জামিনের আবেদন করেন। সরকার পক্ষে পিপি এস্কেন্দার আজম বাবলু জামিনের বিরোধীতা করেন। বিজ্ঞ বিচারক শুনানী শেষে উল্লেখিত নির্দেশ দেন।

এ ঘটনায় মাগুরা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আহসান হাবীব কিশোর, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মাহমুদুর রহমান তিতাশ তীব্র নিন্দা জ্ঞাপন করে এ ধরনের সকল গায়েবী মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে মিথ্যা ভিত্তিহীন সকল মামলার আটক নেতা কর্মীদের মুক্তি দাবি করেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ