• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক ঈদ উপহার সামগ্রী বিতরন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২০৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

খাগড়াছড়ি জেলার রামগড় ৪৩ বিজিবি কর্তৃক সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় গরীব ও দুস্থ্য পাহাড়ী-বাঙ্গালীদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২১শে এপ্রিল শুক্রবার ১০.০০টায় রামগড় ৪৩ বিজিবি এর ব্যবস্থাপনায় রামগড় উপজেলায় বসবাসরত পাহাড়ী-বাঙ্গালী গরীব ও দুস্থ্য জনসাধারনের মাঝে ৩৭৫ পরিবারের জন্য ঈদ উপহার হিসেবে ৩৭৫ টি প্যাকেট (জোন সদর হতে ১৫০ প্যাকেট, মহামুনি বিওপি হতে ১০০ প্যাকেট, রামগড় বিওপি হতে ১০০ প্যাকেট এবং খাগড়াবিল বিজিবি ক্যাম্প হতে ২৫ প্যাকেট) খাদ্য সামগ্রী (চাউল, ডাল, তৈল, চিনি এবং সেমাই) বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, উক্ত ৩৭৫ প্যাকেট উপহার সামগ্রীসহ পবিত্র রমজান মাসে সর্বমোট ৪৭৫টি প্যাকেট উপহার সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণকালে রামগড় ৪৩ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম, পিএসসি, জি+ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিতরণশেষে প্রধান অতিথি বলেন, রামগড় জোনের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত পাহাড়ী -বাঙ্গালী গরীব ও দুঃস্থদের জীবন যাত্রার মান উন্নয়নের জন্য রামগড় জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম অব্যাহত রয়েছে এবং ভবিষ্যতেও এ কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে। এতে আরো উপস্থিত ছিলেন,৪৩ বিজিবির স্টাফ অফিসার(এডি)রাজু আহম্মেদ, জোন জেসিও জাহানুর ইসলাম সহ পদস্থ কর্মকর্তা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ