• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাহাড়ে জুমের আগুনে জ্বলছে বিস্তীর্ণ পাহাড় প্রকৃতি; ধ্বংসের মুখে বনাঞ্চল

চরফ্যাশনে সাবেক সচিব মেজবাহ উদ্দিনের ৬শ হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি: / ১৮৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

ভোলার চরফ্যাশন উপজেলায় সাবেরা ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার( ২০ এপ্রিল) সকালে উপজেলার কাশেমগঞ্জ সংলগ্ন জিন্নাগড় ইউনিয়নের দৌলতপুর গ্রামে সাবরা ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক সচিব মেজবাহ উদ্দিন এ ঈদ সামগ্রী বিতরণ করেন।

জানাযায়, জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ভোলা ৪, চরফ্যাশন ও মনপুরার আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সম্ভব্য মনোনয়ন প্রত্যাশী, সাবেক সচিব, অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উপদেষ্টা মেজবাহ উদ্দিন নিজ নিজ এলাকায় চসে বেড়াছে । সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন গণমাধ্যমে নিজেদেরকে তুলে ধরার চেষ্টা করছেন এই প্রার্থী । তিনি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে কুশল বিনিময় করছেন । রমজানে ইফতার অনুষ্ঠানের আয়োজন কিংবা দানখয়রাতের মাধ্যমে নির্বাচনে প্রার্থী হওয়ার আগাম বার্তা দিচ্ছেন তিনি।

নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক সাবেক এই সচিব জানান, ঈদ সামনে রেখে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানের মাধ্যমে তিনি জনগণের কাছাকাছি পৌঁছাতে চান। দলের তৃণমূল নেতা-কর্মীরাও তাঁদের সঙ্গে আছেন।

তিনি আরো বলেন, সারা জীবন মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি, দলের হাইকমান্ড এ বিষয়ে অবগত, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাকে চরফ্যাশন মনপুরার মানুষের পাশে থেকে কাজ করার পরামর্শ দেন। তিনি বলেন রাজনীতিতে ভালো মানুষদের আসা উচিত, না হয় খারাপ লোকদের দখলে রাজনীতি চলে গেলে সমাজে ভালো কিছু আশা করায় না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন সবুজ সংকেত তিনি পেয়েছেন দলীয় প্রধানের কাছে বিষয়টি বিশ্বস্ত সুত্রে নিশ্চিত হওয়া যায়।

তিনি বলেন দলের জন্য কাজ করব দল বিবেচনা করবে, নৌকা স্বাধীনতার প্রতিক নৌকা মার্কা জয় করলে দেশের মুক্তিযুদ্ধের চেতনা টিকবে, সাধারন মানুষের মাঝে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরতে হবে। দেশের সকল উন্নয়ের অবদান তার। তিনি গনসংযোগের অংশ হিসাবে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। অনেক অসহায গরীব ও প্রতিবন্ধী বয়স্ক মানুষদের সরকারি ঘর দিয়েছেন । দলের মানুষের সাথে হাত মিলিয়ে বিভিন্ন সাহায্য সহযোগিতা এবং সমস্যা সমাধানের সহযোগিতা করেন।

গত ২দিনে তিনি তার মায়ের নামে প্রতিষ্টিত সাবেরা ফাউন্ডেশনের মাধ্যমে চরফ্যাশন উপজেলার শশীভুষন, দক্ষিন আইচা, চেয়ারম্যান বাজার, দুলার হাট, চর কলমী, জনতা বাজার, পৌরসভা সহ গুরুত্বপুন্য এলাকার বিভিন্ন গরীব অসহায় ও দুস্থদের মাঝে ১০ হাজার পিস শাড়ি ও নগদ অর্থ বিতরন করেছেন। মেজবাহ উদ্দিন গত ১৯ এপ্রিল বুধবার ঢাকা থেকে চরফ্যাশন পৌঁছেন। ২৬ এপ্রিল ঢাকার উদ্দেশ্য রওয়া হবেন। এবং চরফ্যাশনের সাধারন মানুষের সাথে ঈদ পালন ও শুভেচ্ছা বিনিময় করবেন।

এলাকার একাদিক নেতা কর্মীর সাথে আলাপ কালে তারা দলের নেতৃত্ব পরিবর্তনের পক্ষে মতামত দেন। একই লোক বার বার নেতৃত্ব থাকলে সাধারন মানুষ ও নেতা কর্মীরা জিম্মি হয়ে যায়। চরফ্যাশন মনপুরার মানুষ জিম্মি দশা থেকে মুক্তি পেতে চায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ