• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

লংগদুতে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ উদ্যোগে ৩শতাধিক এতিম ছাত্র নিয়ে ইফতার ও দোয়া মাহফিল 

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি): / ১৮১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

রাঙ্গামাটির লংগদু উপজেলার পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ আয়োজনে তিনটি মাদ্রাসা ও এতিম খানায় প্রায় তিন শতাধিক ছাত্রদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮এপ্রিল) লংগদু উপজেলার বায়তুশ শরফ জব্বারিয়া দাখিল মাদ্রাসা ও এতিম খানা, আলতাফ মার্কেট কেরাতুল কোরান মাদ্রাসা, এবং ইসলামাবাদ দারুস সুন্নত মাদ্রাসা ও এতিম খানায় এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ কেন্দ্রীয় সভাপতি ইন্জিনিয়া শাহাদাৎ ফরাজি সাকিব, পার্বত্য নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক এবিএস মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল অপি, উপজেলা সাধারণ সম্পাদক মনির হোসেন, লংগদু ইউনিয়ন সভাপতি মোঃ মামুন,ছাত্রনেতা খালিদ রেজা সহ স্থানীয় ছাত্র পরিষদে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ছাত্র পরিষদের নেতৃবৃন্দ বলেন পার্বত্য চট্টগ্রাম নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র হচ্ছে এ ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের সকলকে ঐক্য বদ্ধ আন্দোলন করতে হবে।

পবিত্র মাহে রমজান মাসের ২৭শে রমজান শবে কদরের দিনে ভবিষ্যৎ আলেমদের সাথে ইফতার ভাগাভাগি করতে পেরে সবাই আনন্দিত মনে করছি।

এতে মাদ্রাসার ও এতিমখানার ছাত্র ও শিক্ষক মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্যরা পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করেন।

রনি/পক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ