• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নীল বাঙালীর’ উদ্যোগে ঈদ উপহার কর্মসূচি

মোঃ মহাসিন মিয়া, দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

আসুন দেশ ও মানতার কল্যাণে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে চলি’ প্রতিপাদ্যকে সামনে রেখে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নীল বাঙালী’ খাগড়াছড়ি জেলার সদস্যদের নিজস্ব অর্থায়নে অসচ্ছল রোজাদার ও মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে ইফতার আয়োজন ও ঈদ উপহার কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে। 

রবিবার সংগঠনটির খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি গোলাম আল মুদাচ্ছের রহমানের সভাপতিত্বে ও আয়োজন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন কুমার বড়ুয়া ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইনসুরেন্স কোম্পানি লিমিটেড’র খাগড়াছড়ি জোনাল ম্যানেজার ইসমাইল হোসেন সবুজ, বিশিষ্ট সমাজসেবক ও তরুন সংগঠক মো. শাহাদাৎ হোসেন কায়েস ও এস এম নাজিম।

অতিথিদের বক্তব্যে শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি সমাজের ঘাটতি অসংগতি নিয়ে কাজ করার ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও স্বেচ্ছাসেবী কাজের দিকনির্দেশনা প্রদান ও ‘স্বপ্নীল বাঙালীর’ উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

সংগঠনের সক্রিয় ও দায়িত্বশীল সদস্যদের সাথে নিয়ে ঈদ উপহার প্রদান পরবর্তী একযোগে ইফতার গ্রহনের মধ্য দিয়ে কর্মসূচীর সমাপ্ত হয়।

রনি/পক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ