• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বাঘাইছড়ি প্রেসক্লাবের সংবর্ধনা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ২১৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

বাঘাইছড়িতে উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে এক সংবর্ধনা সভা এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৬ এপ্রিল প্রেস ক্লাবের আয়োজনে, প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন , প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিরা ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ বাঘাইছড়ি উপজেলা শাখার সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা এবং বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। বিশেষ অতিথিরা ছিলেন, পৌর মেয়র জমির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আলী হোসেন ও থানা অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠান কে সাফল্য মন্ডিত করেছেন, উপজেলাধীন জন প্রতিনিধি গণ, সরকারি কর্মকর্তাগণ ও বিভিন্ন পেশাজীবীরা সহ সাংবাদিকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহ বক্তারা সকলে সংবর্ধিত অতিথিদের বাংলাদেশ আওয়ামীলীগ রাঙ্গামাটি জেলা শাখা কমিটির সহ সভাপতি ও উপদেষ্টা মনোনীত করায় বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির শ্রদ্ধাভাজন সভাপতি দেশরত্ন ও দেশ নেত্রী শেখ হাসিনা এমপি ও জননেতা সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সহ রাঙ্গামাটি জেলা শাখা আওয়ামীলীগের শ্রদ্ধাভাজন সভাপতি জননেতা দিপংকর তালুকদার এমপি ও জননেতা হাজী মোঃ মুছা মাতব্বরকে প্রাণঢালা শুভেচ্ছা সহ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সম্মাণিত সংবর্ধিত অতিথিরা দলীয় কাজ সহ সামাজিক ও মানবিক কর্মকান্ডে যোগ্যতা অর্জনের আলোকে এই সম্মাননা পাওয়ায় ধন্যবাদ জানিয়ে প্রেস ক্লাবকে জনস্বার্থ বিবেচনায় প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনার করার পরামর্শ দেন।

এরপর সংবর্ধিত অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার ও পৌরসভার মেয়র জমির হোসেন ও অনুষ্ঠানর সভাপতি গিয়াস উদ্দিন আল মামুন সহ অতিথিবৃন্দ। পরিশেষে প্রেস ক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন, কাচালং দাখিল মাদ্রাসার সুপার ওমর ফারুক।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ