• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

লংগদুতে শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি): / ১৬৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩

রাঙামাটির লংগদুতে শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে মাইনী বাজারের ব্যবসায়ী মোহাম্মদ আলী। শনিবার (১৫ এপ্রিল) সকালে গাঁথাছড়া মোহাম্মদীয়া পাড়া নিজ বাড়িতে স্থানীয় শতাধিক অসহায়-দরিদ্র নারী পুরুষের মাঝে উক্ত ঈদ উপহার বিতরণ করেন।

মোহাম্মদ আলী বলেন, প্রতিবছর স্থানীয় লোকজনের মধ্যে নিজের তৌফিক অনুযায়ী সাধারণ মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করি। এর ধারাবাহিকতায় এবছরও শতাধিক পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, থ্রি-পিছ, বোরকা বিতরণ করি।

তিনি আরও বলেন, এখানে অনেক মানুষ আছে যারা ঈদের দিন অনেক কষ্ট বুকে নিয়ে দিন কাটায়। তাদের এই দুঃখের সময় একটু পাশে থাকার চেষ্টা করেছি মাত্র। আমার এই কার্যক্রম প্রতিবছরই চলমান থাকবে।

ঈদ উপহার পেয়ে কুলছুমা বেগম হাসি মুখে বলেন, ঈদ প্রায় চলেই আসছে, কিন্তু এখনও কোন কাপড় কিনতে পারি নাই। মোহাম্মদ আলী সওদাগর আমাকে একটি শাড়ি দিয়েছে, মনে একটু শান্তি আসছে। ভালো একটি কাপড় পড়ে ঈদ আনন্দ করতে পারবো।

রনি/পক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ