• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

বান্দরবানের পৌর মেয়র ইসলাম বেবি মৃত্যুতে দীপংকর তালুকদার এমপি’র শোক

স্টাফ রির্পোটারঃ / ১২৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবির মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

শনিবার (১৫ এপ্রিল২৩) সকালে গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় দীপংকর তালুকদার এম.পি বলেন, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবির মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ একজন নিবেদিত প্রাণ নেতাকে হারালো।

আজ সকাল সাড়ে ৬টায় তিনি চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ তিনি শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। গত ১৩ এপ্রিল তার শরীরে জ্বর আসে। পরদিন চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ সকালে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। পরে সকাল সাড়ে ৬টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।
শোক বার্তায় এম.পি আওয়ামী লীগে তার অবদানের কথা স্মরণ করে বেবীর মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য: বান্দরবান পৌরসভার দুইবার নির্বাচিত পৌর মেয়র ইসলাম বেবি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ছিলেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ১৯৬৮ সালে বান্দরবান মহকুমার ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি দায়িত্ব পালন করেন। পরবর্তীতে বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক যুগ্ন সম্পাদক এবং সর্বশেষ ২০১৫ সালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ