• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গোয়ালন্দে বাংলা নববর্ষ উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ। / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বাংলা নববর্ষ- ১৪৩০ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভা যাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের মাঠ থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় গোয়ালন্দের সর্বস্তরের মানুষের অংশগ্রহণে শোভাযাত্রাটি উপজেলা পরিষদ মাঠ হতে বের হয়ে ঢাকা-খুলনা মহাসড়কের জামতলা পর্যন্ত প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মো. আব্দুল হালিম তালুকদার, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মো. নিজাম, গোয়ালন্দ শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু প্রমুখসহ বিভিন্ন সরকারি – বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

বর্ষবরণ আয়োজন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, পহেলা বৈশাখ গ্রাম বাংলা তথা বাঙালি জাতির একটি প্রাণের উৎসব। উৎসবটি পালনে যারা অংশগ্রহণ করে আমাকে সহযোগিতা করেছেন সকলকে উপজেলা প্রশাসনের পক্ষ হতে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ