• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

গুইমারায় বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রির্পোটারঃ / ১৩৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভার সভাপতিত্ব করেন, গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কংজরী মারমা।

১৪ এপ্রিল শুক্রবার সকালে বাংলা নববর্ষ ১৪৩০ উদযাপন উপলক্ষ্যে গুইমারা হাই স্কুলের প্রধান শিক্ষক বাবলু হোসেন এর সঞ্চালনায় আলোচনা সভায় ও মঙ্গল শোভাযাত্রা র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা। বিশেষ অতিথি ছিলেন, গুইমারা থানার অফিসার ইনর্চাজ রাজিব চন্দ্র কর।

এছাড়াও গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, উপজেলা শিক্ষা অফিসার কৃঞ্চলাল দেবনাথসহ সরকারি বেসরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

নববর্ষ উপলক্ষ্যে গান ও বাদ্যযন্ত্র বাজিয়ে মনমুগ্ধকর ভাবে উদযাপন করার জন্য যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের মাঝে অর্থ প্রধান করেন প্রধান অতিথি মেমং মারমা।

এসময় প্রধান অতিথি মেমং মারমা বলেন, ফেলে আসা দুঃখ কষ্ট গ্লানিকে ভুলে গিয়ে নতুন বছরকে বরণ করে নিয়ে নিজেকে ভালো ভাবে সামনের দিনগুলোতে উপস্থাপন করতে হবে। এছাড়াও নববর্ষের তাৎপর্য ও ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ