• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

ছোট মহেশখালী ইউনিয়নে ভিজিডি কার্ডের চাল বিতরণ শুরু

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
Exif_JPEG_420

মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নে ভিজিডি কার্ডের আওতায় ২৩০ জন হতদরিদ্র পরিবারের মাঝে মাসিক ৩০ কেজি করে তিন মাসের চাল বিতরণ করা হয়েছে।

১৩ ই এপ্রিল বৃহস্পতিবার, সকালে ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের নিজস্ব কার্যালয় থেকে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সর্বমোট ২৩০ জন অসহায় দুঃস্থ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করা হয়। ভিজিডি কার্ডের এই চাল বিতরণের উদ্বোধন করবেন.. ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়ানুল ইসলাম মঈন।

২০২৩-২০২৪ অর্থ বছরে ভিজিডি কর্মসূচীর আওতায় ইউনিয়নের দুস্থ প্রত্যেক নারীকে জানুয়ারী থেকে মার্চ-২৩ ইং তথা মাসে ৩০ কেজি করে তিন মাসের জনপ্রতি ৯০ কেজি হারে এই চাউল বিতরণ করা হয়।

এসময় চাউল নিতে আসা সকলের উদ্দেশ্যে ছোট মহেশখালী ইউনিয়নের চেয়ারম্যান রিয়ানুল ইসলাম মঈন বলেন। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার পর আমি সার্বক্ষণিক নানা ভাবে আপনাদের জনসেবার নিয়োজিত রয়েছি। বিগত দিনের ন্যায় আমার এই ধারাবাহিকতায় আগামী দিনেও অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের জন্য বিভিন্ন ধরনের সহায়তা প্রদান করে আসছেন। তিনি নিরলস ভাবে দেশের সামগ্রীক উন্নয়নে পরিশ্রম করে যাচ্ছেন। তাই যার যার অবস্থান থেকে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যেতে হবে। এ সময় সমবেত উপকারভোগী মহিলাদের উদ্দেশ্যে দৃষ্টি আকর্ষণ করে তিনি আরো বলেন শুন্য থেকে পঁয়তাল্লিশ দিনে শিশুদের বিনা ফ্রীতে জন্ম ও মৃত্যু নিবন্ধন সম্পন্ন করার আহবান করেন।

এসময় উপস্থিত ছিলেন- ইউপি সচিব নুরুল কাদের, প্যানেল চেয়ারম্যান মাওলানা ছৈয়দুল করিম, ইউপি সদস্য রাহমত আলম, সুজন কান্তি দে, মফিজুল ইসলাম খোকন, নুরুল আলম, মোহাম্মদ সেলিম, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রতিনিধি শারমিন ফারজানা বিউটি, এনজিও প্রতিনিধি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সংশ্লিষ্ট আল আরাফাহ ইসলামী ব্যাংক আউটলেট প্রতিনিধি, স্থানীয় মহিলা মেম্বারগণ ও শ্রমিক নেতা হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ