• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

খাগড়াছড়ির দীঘিনালা থানা পুলিশের অভিযানে মহিলা ইয়াবা ব্যবসায়ী আটক

স্টাফ রির্পোটারঃ / ২৭১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

খাগড়াছড়ির দীঘিনালা থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে উপজেলার ৩নং কবাখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ মিলনপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় মোছাঃ জেসমিন আক্তার ও তাহার স্বামী মোঃ আরিফ হোসেনের বসতঘরের উত্তর পার্শ্বের কক্ষে থাকা ড্রেসিং টেবিলের নীচ হইতে আসামী জেসমিন আক্তারের দেখানোমতে ৪৬৪ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদকদ্রব্য বিক্রিত বাংলাদেশী বিভিন্ন মূদ্রার নগদ ২৮ হাজার ছয়শত টাকা উদ্ধার করা হয়। অভিযানে অন্যান্যদের মধ্যে অংশ নেন এস.আই মোঃ শাখাওয়াত হোসেন, এস.আই মো: হাবিবুর রহমান খান, এস.আই মো: রাশেদ পারভেজ ছায়িমসহ সঙ্গীয় অন্যান্য পুলিশ সদস্যরা।

পুলিশ জানায়, আটককৃত জেসমিন আক্তারের নামে জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। এছাড়াও তার স্বামী পলাতক আসামি মোঃ আরিফ হোসেনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬টি মামলা রয়েছে। আটককৃত জেসমিন আক্তারকে উদ্দারকৃত ইয়াবাসহ খাগড়াছড়ি আদালতে সোপর্দ করা হয়েছে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী জানান, মাদকের বিরুদ্ধে অভিযান একটি চলমান প্রক্রিয়া। খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাঈমুল হক পিপিএম এর সুস্পষ্ট দিক-নির্দেশনায় মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির সফল বাস্তবায়নে দীঘিনালা থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ ধারা অব্যাহত থাকবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ