• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

আলীকদমে ৫৭ বি,জি,বি কতৃক ইফতার সামগ্রী বিতরণ

রাসেল মজুমদার, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি : / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

বান্দরবানের আলীকদম উপজেলার দুর্গম এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ আলীকদম ব্যাটেলিয়ন (৫৭ বি,জি,বি) কতৃক পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচী পালন করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী এবং বি,জি,বি মহাপরিচালক মহোদয়ের দিক নির্দেশনায় আজ ১১ই এপ্রিল, মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় আলীকদম ব্যাটেলিয়ন (৫৭ বি,জি,বি) এর ব্যবস্থাপনায় আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়ন ব্যাটেলিয়ন সদর এলাকায় ৪০০ জন মুসলিম নর-নারীর মাঝে ইফতার সামগ্রী ও রাতের খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম ব্যাটেলিয়ন (৫৭ বি,জি,বি)এর অধিনায়ক লে: কর্ণেল জনাব শহিদুল ইসলাম পি,এস,সি।
এসময় আরো উপস্থিত ছিলেন ৫৭ বি,জি,বি এর সহকারী পরিচালক জনাব মো: আব্দুল বাছিত এবং জুনিয়র কর্মকর্তাগণ ও বিভিন্ন পদবীর সৈনিক বৃন্দ।

আলীকদম ব্যাটেলিয়ন এর অধিনায়ক বলেন, প্রতিষ্ঠার পর থেকে ৫৭ বি,জি,বি দুর্গম পার্বত্য এলাকায় বিভিন্ন সহযোগিতা ও জনকল্যাণ মুলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের উপর আস্থা রেখে সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের অসহায়, হতদরিদ্র, দুঃস্থ, অনাথ, ছিন্নমূল ও নিন্ম আয়ের মানুষের সাথে ইফতারি ভাগাভাগির মাধ্যমে সমাজে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও সহমর্মিতা আরো বৃদ্ধি পাবে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখতে আলীকদম ব্যাটেলিয়ন (৫৭ বি,জি,বি) বদ্ধ পরিকর।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ