• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

দেওয়ানবাজার বিওপিতে গরীব, দুঃস্থ, অসহায়দের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ১৫৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন ৪০ বিজিবির দেওয়ানবাজার বিওপিতে স্থানীয় জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, এর নির্দেশনা কর্তৃক পবিত্র মাহে রমজান উপলক্ষে দেওয়ানবাজার বিওপি’র দায়িত্বপূর্ণ দেওয়ানবাজার পাড়া এলাকায় গরীব, দুঃস্থ ও অসহায়দের মাঝে এ-সব ১০০ প্যাকেট ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।

এসময় দেওয়ানবাজার বিওপি কমান্ডার, বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , পলাশপুর জোন ৪০ বিজিবি আওতাধীন জোন এলাকা সহ দেওয়ানবাজার বিওপি সহ পুরো রমজান মাস ধরে সীমান্ত এলাকার প্রত্যন্ত অঞ্চলে ইফতারি বিতরণ করে যাচ্ছে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন।

পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, জানান, ৪০ বিজিবির উদ্যোগে এ পর্যন্ত প্রায় ২ হাজারের অধিক গরিব ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বিজিবির পক্ষ থেকে গরিব ও দুঃস্থদের সাথে ইফতারির এই আনন্দ ভাগাভাগি পুরো রমজান মাসব্যাপী অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ