• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মাটিরাঙ্গায় এসএসসি-৯২ ব্যাচকে একটি পরিবারে রূপান্তরের তাগিদ

স্টাফ রির্পোটারঃ / ১৫০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

প্রয়াত বন্ধুদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির উন্নতি কামনার মধ্য দিয়ে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এসএসসি-৯২ ব্যাচের ইফতার মাহফিল ও বন্ধু আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

১৭ রমজান (৯ এপ্রিল) রোববার খাগড়াছড়ির মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন এসএসসি-৯২ গ্রুপের মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়ক মো. আব্দুল মালেক।

ইফতার মাহফিল ও বন্ধু আড্ডা আয়োজক কমিটির আহবায়ক মো. খাদেমুল ইসলামের পরিচালনায় ইফতার মাহফিলে বন্ধুদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়ক মুজিবুর রহমান ভুইয়া, খাগড়াছড়ি সদর উপজেলা সমন্বয়ক মো. মনিরুল ইসলাম ও গুইমারা উপজেলা সমন্বয়ক মো. মারুফ রহমান মনু প্রমুখ।

বন্ধুদের মধ্যে পারস্পারিক যোগাযোগ বৃদ্ধির তাগিদ দিয়ে বক্তারা বলেন, এসএসসি-৯২ ব্যাচকে একটি পরিবারে রূপান্তর করার মাধ্যমে বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করতে হবে। বন্ধুদের বিপদ-আপদে নি:স্বার্থভাবে পাশে দাঁড়াতে হবে।

ইফতার মাহফিলে প্রয়াত বন্ধু ও স্বজনদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির উন্নতি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গুইমারা উপজেলা সমন্বয়ক মো. মারুফ রহমান মনু।

ইফতার মাহফিলকে ঘিরে বিকাল ৪টা থেকেই বন্ধুরা জড়ো হতে থাকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কৃষ্ণচুড়ার তলায়। বন্ধু আড্ডায় দীর্ঘদিন পরে আবারো ফেলে আসা অতীতকে আলিঙ্গন করেন বন্ধুরা। খাগড়াছড়ির বিভিন্ন উপজেলা থেকে অংশ নেয়া এসএসসি-৯২ ব্যাচের বন্ধুদের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয় ইফতার মাহফিল।

ইফতার মাহফিলে প্রয়াত চার বন্ধুর স্ত্রীর হাতে এসএসসি-৯২ ব্যাচের বন্ধুদের পক্ষ থেকে উপহার তুলে দেন বন্ধুরা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ