• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

দীঘিনালায় ইউএনওর ব্যতিক্রমী উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

পবিত্র রমজান মাস উপলক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কাশেমের সার্বিক সহযোগিতায় কোনো ধরনের ইফতার পার্টি না করে ব্যতিক্রমী এক উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ করেছে দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরাফাতুল আলম।

৮ এপ্রিল (শনিবার) বিকেলে অফিসার্স ক্লাবে উপজেলার মেরুং জুর জুরি পাড়া ও বেতছড়ি পশ্চিম পাড়া আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত শতাধিক পরিবারের মাঝে এ-ত্রান সামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে ছিলো ১ কেজি গরুর মাংস, তেল, পিয়াজ, মসলা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী, সহকারী কমিশনার (ভূমি) উম্মে ইমামা বানিন, নারী ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, বিশিষ্ট সমাজ সেবক জসিম উদ্দিন, মেরুং ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী, ও অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরাফাতুল আলম বলেন, রমজান উপলক্ষে কোনো ধরনের ইফতার পার্টি না করে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কাশেম মহোদয়ের সার্বিক সহযোগিতায় মেরুং জুর জুরি পাড়া ও বেতছড়ি পশ্চিম পাড়া আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত শতাধিক পরিবারের মাঝে গরুর মাংস, তেল, পেয়াজ, মসলা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ