• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

পানছড়িতে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রির্পোটারঃ / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

জেলার পানছড়িতে “সবার জন্য স্বাস্থ্য“ শ্লোগানে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ এপ্রিল ২০২৩ শুক্রবার বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইয়ং পাওয়ার ইন স্যোশ্যাল এ্যাকশান (ইপসা) নানা কর্মসুচি গ্রহন করে।

সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে একটি র‌্যালি বের হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যদের মধ্যে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার বিদর্শী চাকমা, ডাক্তার কামরুল আহসান, ইপসা সুখী জীবন প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিলেটর দীপিকা চাকমা, স্বাস্থ্য সহকারী গন, সেবিকাগন, ইপসা পাড়া কর্মীগন উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমা বলেন, স্বাস্থ্য সচেতনতার প্রসার ও সকলকে সুষ্ঠ স্বাস্থ্য পরিষেবা প্রদান করার বিষয়টি সুনিশ্চিত করার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে‘র চিকিৎসক, কর্মকর্তা, সেবিকা, মাঠ পর্যায়ের কর্মকর্তাগনদের পরামর্শ দেন। পাশাপাশি পার্বত্যাঞ্চালের দুর্গম এলাকা সমুহের স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে ভুমিকা নিয়ে ও স্বাস্থ্য সমস্যা সম্পর্কে আলাপ-আলোচনা করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ