• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

চরফ্যাশনে ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ ও ইফতার সামগ্রী বিতরণ

হাসান লিটন, চরফ্যাশন(ভোলা) প্রতিনিধিঃ / ১৭৭২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

ক্ষুধা ও দারিদ্র মুক্ত সমাজ গড়াই আমাদের লক্ষ্য, এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনের পক্ষ থেকে গরিব, অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নগদ অর্থ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিবছরের ন্যায় এবছরও শুক্রবার বিকালে চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নে গরীব অসহায় প্রায় ৩০ পরিবারের মাঝে চিড়া, খেজুর, ছোলা, বুট, সেমাই ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি হাজারীগঞ্জ ইউনিয়নের এক অসহায় পরিবারের মেয়ের বিয়ের জন্য এবং অসহায় এক বৃদ্ধার চোখের চিকিৎসার জন্য তাদের দুইজনের মাঝে নগদ অর্থ বিতরণ করেন ওই সংগঠনটি।

নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনের প্রধান উপদেষ্টা মো. মিজানুর রহমান নাগর, সেক্রেটারি মো. জাহিদুল ইসলাম, মিডিয়া সম্পাদক এইচ এম নোমান, সদস্য মো. সোহেল সহ প্রমুখ।

এ সময় সংগঠনের প্রধান উপদেষ্টা মিজানুর রহমান বলেন, ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনটি ২০২১ সালে প্রতিষ্ঠা লাভের পর থেকে দুস্থ, গরিব ও অসহায় মানুষের পাশে বিভিন্ন সময় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে, এবং মানুষের কল্যাণে সব ধরনের সামাজিক ও জনকল্যাণমূলক কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে জানান তিনি।

দেশ ও প্রবাস থেকে যারা আমাদেরকে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন, তাদের প্রতি দোয়া ও কৃতজ্ঞতা জানান সুবিধাভোগীরা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ