• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রাজবাড়ীর গোয়ালন্দে ম্যাগনেটিক চাউল দিয়ে প্রতারণা, গ্রেফতার ১

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ / ২৮৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

রাজবাড়ীতে অভিনব কায়দায় ম্যাগনেটিক চাউল দিয়ে প্রতারণা করা, চক্রের এক সদস্যকে গ্রেফতার করছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট সংলগ্ন বাংলাদেশ হ্যাচারিজের সামনে থেকে প্রতারণার কাজে ব্যবহৃত পাঁচ প্যাকেট সরঞ্জামাদীসহ একজনকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার তার কাছ থেকে মোট ২৮টি ২মিলি ভয়াল ও ৭টি মাইক্রো সেন্ট্রাফিউজ টিউব, যার প্রতিটির মধ্যে একটি করে সাধারণ চাউল পাওয়া যায়।

পুলিশ জানায়, এই প্রতারক চক্রটি সাধারণ একটি চাউলকে অতি উচ্চ মুল্যের ম্যাগনেটিক চাউল বলে লোভ দেখায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণা চালিয়ে, সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল দীর্ঘদিন।

বৃহস্পতিবার ৬ই এপ্রিল দুপুরে প্রেস ব্রিফিংয়ে মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে এডিশনার এএসপি রাজবাড়ী সদর সার্কেল, ইফতেখার আহাম্মেদ।

গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্যের নাম ক্ষিতীশ বিশ্বাস (৩৮) সে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার, শালিনবাক্স গ্রামের
মারকন্ঠ বিশ্বাসের ছেলে।

এসময় উপস্থিত ছিলেন, এএসপি রেজাউল করিম, সদর সার্কেল (ক্রাইম) রাজবাড়ী, স্বপন কুমার মজুমদার, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোয়ালন্দ ঘাট থানা সহ বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিত্ব। এ সংক্রান্ত বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ