• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

মানিকছড়িতে হজ্ব ও ওমরাহ্‌ সম্পন্নকারী সকল হাজীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২২১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন বিভিন্ন সময়ে হজ্ব ও ওমরাহ্‌ সম্পন্নকারীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) উপজেলা মডেল মসজিদে উক্ত ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করে উপজেলা যুবলীগের সভাপতি মো. সামায়উন ফরাজী সামু। এতে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এম.এ জব্বার, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ রাজ্জাক, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, মানিকছড়ি থানার ওসি মো. আনছারুল করিম, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, আবদুর রহিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগের সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

ইফতার ও দোয়া মাহফিলে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ শতাধিক রোজাদার উপস্থিত ছিলেন।

এম/এম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ