• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

বাড়ি বাড়ি গিয়ে রামগড় ৪৩ বিজিবির ইফতার সামগ্রী বিতরণ

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২৫০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

সারাদেশে বিজিবি কর্তৃক দুস্থ ও দরিদ্রদের মাঝে প্রতিদিন ইফতার বিতরণের কার্যক্রমের ধারাবাহিকতা হিসেবে খাগড়াছড়ির রামগড়ে সীমান্ত রক্ষায় নিয়োজিত ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে অসহায় শতাধিক রোজাদারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

০৫ই এপ্রিল বিকাল ০৫.০০ ঘটিকায় রামগড় ৪৩ বিজিবি জোন অধিনায়ক লে.কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম,পিএসসি জি+ এর পক্ষ থেকে রামগড় পৌরসভার তৈচালাপাড়া এলাকায় বাড়ি বাড়ি গিয়ে রোজাদারদের হাতে ইফতার সামগ্রী( প্রতি খেজুর, ছোলা ভুনা, মুড়ি, পিয়াজু, মাম পানি, জিলাপী)তুলে দেন ৪৩ বিজিবির ইন্ট অফিসার মোঃ জাহানুর ইসলাম।

এ সময় তিনি বলেন, পাহাড়ে সম্প্রীতি অটুট রাখতে ৪৩ বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি সবসময় অসহায় মানুষদের পাশে আছে এবং থাকবে। পবিত্র মাহে রমজান জুড়ে ৪৩ বিজিবি রামগড় জোনের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

ইফতার সামগ্রী বিতরণকালে রামগড় জোন ৪৩ বিজিবির পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ