• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

মহালছড়িতে জোন কর্তৃক ঈদ সামগ্রী বিতরণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৭১৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি রিজিয়নের মহালছড়ি জোন কর্তৃক আজ ০৪ এপ্রিল মঙ্গলবার পবিত্র মাহে রমজান উপহার সামগ্রী বিতরণ করেছে।

উক্ত এ সময়ে জোন অধিনায়ক লেঃ কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি উপস্থিত থেকে চৌংড়াছড়ি গুচ্ছগ্রামের শান্তিনগর, মৌমেনশাহীপাড়া, সাওতালপাড়া, উত্তরপাড়া ও হেডম্যানপাড়া, মগপাড়া এলাকা হতে আগত শতাধিক স্থানীয় দুঃস্থ অসহায় জনগণের মাঝে এবং সেই সাথে বাড়ি বাড়ি গিয়েও ঈদ সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, পবিত্র রমযান মাসে আমাদের আনন্দ ও ত্যাগের মহিমা ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের মাঝে ছড়িয়ে দিতে মহালছড়ি জোনের পক্ষ থেকে একটি ক্ষুদ্র প্রয়াস। অসহায় মানুষদের পাশে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় আছে, ভবিষ্যতেও থাকবে।

উক্ত ঈদ উপহার চাল, ডাল, তেল, আটা, চিনি, লবন, পেঁয়াজ, আলু খাদ্য সামগ্রী পেয়ে সাধারণ মানুষ অত্যন্ত খুশি এবং বাংলাদেশ সেনাবাহিনী তথা মহালছড়ি জোনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ