মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ১০:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বাঘাইছড়িতে জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ

নাগরিক অধিকার করতে সুরক্ষণ, ৪৫ দিনের মধ্যে জন্ম মৃত্যু নিবন্ধন” এই প্রতিপাদ্যকে বাস্তবায়নের জন্য বাঘাইছড়ি উপজেলার ৩৬ নং সাজেক ইউনিয়ন পরিষদের জন্ম ও মৃত্য নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিত করণের লক্ষ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৪ এপ্রিল) বিকাল ৪ ঘটিকায় ইউনিয়ন পরিষদের হল রুমে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিত করার লক্ষে দিক নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার।

ইউনিয়ন পরিষদের সচিব বিশ্বজিৎ চক্রবর্ত্তীর সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডাঃ নাজিম উদ্দিন, বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, কার্বারী, বিভিন্ন এলাকার পাড়াকর্মী সহ স্থানীয় গণ্যামান্য ব্যাক্তিবর্গ।

বিভিন্ন এলাকা হতে আগত জনপ্রতিনিধিরা জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিত করতে বিভিন্ন মতামত প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ইউ এন ও রুমানা আক্তার মতবিনিময়ে উপস্থিত মেম্বার কার্বারী, পাড়া কর্মী, শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শুন্য থেকে এক বছরের শিশুদের জন্ম নিবন্ধন নিশ্চিত করার জন্য সকলে যার যার এলাকার সাধারণ জনগনকে অবহিত করার দায়িত্ব নিতে হবে তাহলে এই কার্যক্রমটি সফলতার সাথে বাস্তবায়িত হবে বলে আশা করা যাচ্ছে। তিনি ঘোষণা দেন যারা

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com