• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

বাঘাইছড়িতে জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

নাগরিক অধিকার করতে সুরক্ষণ, ৪৫ দিনের মধ্যে জন্ম মৃত্যু নিবন্ধন” এই প্রতিপাদ্যকে বাস্তবায়নের জন্য বাঘাইছড়ি উপজেলার ৩৬ নং সাজেক ইউনিয়ন পরিষদের জন্ম ও মৃত্য নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিত করণের লক্ষ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৪ এপ্রিল) বিকাল ৪ ঘটিকায় ইউনিয়ন পরিষদের হল রুমে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিত করার লক্ষে দিক নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার।

ইউনিয়ন পরিষদের সচিব বিশ্বজিৎ চক্রবর্ত্তীর সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডাঃ নাজিম উদ্দিন, বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, কার্বারী, বিভিন্ন এলাকার পাড়াকর্মী সহ স্থানীয় গণ্যামান্য ব্যাক্তিবর্গ।

বিভিন্ন এলাকা হতে আগত জনপ্রতিনিধিরা জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিত করতে বিভিন্ন মতামত প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ইউ এন ও রুমানা আক্তার মতবিনিময়ে উপস্থিত মেম্বার কার্বারী, পাড়া কর্মী, শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শুন্য থেকে এক বছরের শিশুদের জন্ম নিবন্ধন নিশ্চিত করার জন্য সকলে যার যার এলাকার সাধারণ জনগনকে অবহিত করার দায়িত্ব নিতে হবে তাহলে এই কার্যক্রমটি সফলতার সাথে বাস্তবায়িত হবে বলে আশা করা যাচ্ছে। তিনি ঘোষণা দেন যারা

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ