• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

নিয়মিত রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে ২৩ বিজিবি

লোকমান হোসেন: / ১৪৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

পার্বত্য জেলা খাগড়াছড়ির মাটিরাংগায় সীমান্ত রক্ষায় নিয়োজিত ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে অসহায় শতাধিক রোজাদারের মাঝে ইফতার সামগ্রী ও খাবার বিতরণ করা হয়েছে।

৩ এপ্রিল বিকালে ২৩ বিজিবি যামিনীপাড়া জোন অধিনায়ক লে: কর্নেল এবিএম জাহিদুল করিম-এর পক্ষ থেকে জোনের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে রোজাদারদের হাতে ইফতার সামগ্রী ও রাতের খাবার তুলে দেন ২৩ বিজিবির ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার, সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন। এ সময় তিনি বলেন, পাহাড়ে সম্প্রীতি অটুট রাখতে ২৩ বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি সবসময় অসহায় মানুষদের পাশে আছে এবং থাকবে। পবিত্র মাহে রমজান উপলক্ষে ২৩ বিজিবি যামিনীপাড়া জোনের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময়ে যামিনীপাড়া জোন ২৩ বিজিবির অন্যান্য পদবির সদস্যগন উপস্থিত ছিলেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ